বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

বরিশাল সিটি মেয়রের বিরুদ্ধে মামলা

বরিশাল সিটি মেয়রের বিরুদ্ধে মামলা

স্বদেশ ডেস্খ:

আদাল‌তের নির্দেশ উপেক্ষা ক‌রে স্থি‌তাবস্থা থাকা জ‌মি‌তে শিশুপার্ক নির্মাণ কাজ চা‌লি‌য়ে যাওয়ায় ব‌রিশাল সি‌টি কর‌পো‌রেশ‌নের (বসিক) মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহ ও প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুখ হো‌সে‌নের বিরু‌দ্ধে ভায়োলেশন মামলা দা‌য়ের করা হ‌য়েছে।

বুধবার (২ ফেব্রুয়ারি) সকা‌লে বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন আদাল‌তের বেঞ্চ সহকা‌রী মো: জালাল ও বাদিপ‌ক্ষের আইনজীবী আজাদ রহমান।

এর আগে মঙ্গলবার দুপু‌রে ব‌রিশাল সদর সি‌নিয়র সহকা‌রী জজ আদাল‌তে নগরীর কা‌জিপাড়া এলাকার বা‌সিন্দা ব্যবসায়ী ম‌নোয়ার হো‌সেন হাওলাদার মামলা‌টি ক‌রেন। বিচারক রুবাইয়া আমেনা মামলা‌টি আম‌লে নি‌য়ে পরবর্তী আদেশের জন্য দিন ধার্য করে‌ছেন।

মামলার এজাহার সূ‌ত্রে জানা যায়, ঢাকা-ব‌রিশাল মহাসড়ক সংলগ্ন নগরীর ২২নং ওয়া‌র্ডের ম‌ধ্যে সাহান আরা আব্দুল্লাহ শিশুপার্ক নির্মা‌ণের কাজ কর‌ছে ব‌রিশাল সি‌টি কর‌পো‌রেশন। কা‌জিপাড়া এলাকার বা‌সিন্দা ম‌নোয়ার হো‌সেন হাওলাদা‌রের জ‌মি‌তে ২০১৯ সা‌ল থেকে আদালতের স্থি‌তাবস্থার নির্দেশ থাকা স‌ত্ত্বেও পার্ক নির্মা‌ণের জন্য সি‌টি কর‌পো‌রেশন ম‌নোয়া‌রের মেসার্স হাওলাদার এন্টারপ্রাইজ না‌মের ব্যবসা‌য়িক প্রতিষ্ঠান বুল‌ডোজার দি‌য়ে গুঁ‌ড়ি‌য়ে দিয়ে সেখা‌নেই পার্ক নির্মাণ কাজ শুরু করা হয়। বিবাদি‌দের আদাল‌তের স্থি‌তাবস্থার কথা জানা‌লেও তারা তা তোয়াক্কা ক‌রে‌নি ব‌লে মামলায় উল্লেখ করা হয়।

প্রসঙ্গত, ঢাকা-ব‌রিশাল মহাসড়‌কের পা‌শে থ্রি হুইলার চলাচ‌লের জন্য নি‌র্মিত সড়ক ও জনপ‌থের সড়‌কে সি‌টি কর‌পো‌রেশন কো‌নো অনুম‌তি ছাড়া শিশুপার্ক নির্মাণ কর‌ছে। মহাসড়‌কের পা‌শে ঝুঁকিপূর্ণভা‌বে শিশুপার্ক নির্মাণ করা নি‌য়ে ইতোম‌ধ্যে বিতর্ক সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে।

সড়ক ও জনপথ বিভা‌গের সড়ক দখল ক‌রে পার্ক নির্মাণের কাজ চল‌লেও তা জা‌নে না বলে জানিয়েছেন সড়ক ও জনপথ বিভাগ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877